টাঙ্গাইলের মির্জাপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ‘অনুর্ধ্ব-১৭ (বালিকা)’ উপলক্ষ্যে বাছাই পর্বের খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ই জুলাই) বিকেলে পৌর সদরের নারী শিক্ষা প্রতিষ্ঠান মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ভিতর মাঠে এ খেলা হয়।

উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ও স্থানীয় এমপির পৃষ্ঠপোষকতায় এ খেলার উদ্বোধনী দিনে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিলা বিনতে মতিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য খান আহমেদ শুভ।

এ সময় মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জুলফিকার হায়দার, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সরকার হিতেশ চন্দ্র পুলক, মির্জাপুর কলেজের সাবেক অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোজাহিদুল ইসলাম মনির, আ.লীগ নেতা সিরাজুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলাম শিপলু, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান আকন্দ, যুব ও ক্রীড়া সম্পাদক মাহবুব আলম ফিরোজ, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক মাসুম রানা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক শহিদুর রহমান লাবু, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ খেলায় বংশাই একাদশ দল ও লৌহজং একাদশ দল অংশ নেয়। নির্ধারিত ৪০ মিনিটে কোনো দলই গোলের দেখা না পাওয়ায় ট্রাইবেগারের মাধ্যমে বংশাই একাদশ দল-২ ও লৌহজং একাদশ দল ৩ গোল করে বিজয়ী হয়।

বার্তাবাজার/রাহা