বুবলীকে নিয়ে তুরস্ক যাচ্ছেন শাকিব

বর্তমান সময়ে বাংলা চলচ্চিত্রের ‘কিং’ বলা হয়ে থাকে সুপারস্টার শাকিব খানকে। আর ‘কুইন’ বলা হয়ে থাকে গ্লামারাস শবনম বুবলিকে। এ জুটি মিলে বেশ কয়েকটি হিট ছবি উপহার দিয়েছে। তাদের একসঙ্গে অভিনয় করা মানেই হলে দর্শকদের ভিড়।

শাকিব-বুবলি জুটি আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটির নাম পাসওয়ার্ড। এরইমধ্যে সিনেমাটির কাজও শুরু হয়ে গেছে।

এই ছবির কাজেই শবনম বুবলীকে নিয়ে তুরস্কের বিখ্যাত শহর ইস্তানবুলে যাচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। চলতি মাসের আগামী ২২ এপ্রিল তুরস্কের উদ্দেশে রওনা হবেন তারা। শুধু শাকিব খান ও বুবলীই নন, এই সফরে থাকছে পুরো একটি টিম।

আর এ বিষয়টি নিশ্চিত করেছেন শাকিব খান নিজেই।

শাকিব গণমাধ্যমকে বলেন, ‘তুরস্কের পাশাপাশি ইউরোপের আরও কয়েকটি দেশে ‘পাসওয়ার্ড’ ছবির শ্যুটিং করার ইচ্ছে আছে। এটি বিশাল বাজেটের ছবি, তাই শ্যুটিংয়ে আমরা পুরো ইউনিট নিয়ে যাবো। সবাইকে সঙ্গে নিয়ে দর্শকদের ভালো কিছু দেয়ার চেষ্টা করব।’

‘পাসওয়ার্ড’ ছবিটিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন শাকিব খান নিজেই। এছাড়া সহ-প্রযোজক হিসেবে আছেন মো: ইকবাল।

তিনি জানান, আগামী ২২ এপ্রিল ‘পাসওয়ার্ড’ ছবির পুরো ইউনিট তুরস্কে যাবে। সেখানে তিনটি গানের দৃশ্যধারণ করা হবে।

ছবিটির প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন শাকিব খান ও বুবলী। এছাড়াও কেন্দ্রীয় চরিত্রে আরও অভিনয় করেছেন ইমন ও অমিত হাসান। ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারী। আসছে রোজার ঈদে মুক্তি পাবে ছবিটি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর