মেসি বনাম পগবার লড়াই !

২০০৯ থেকে ২০১১ সাল পর্যন্ত বার্সেলোনায় খেলেছেন ইব্রাহিমোভিচ। আর জোসে মরিনহো ম্যানইউয়ের কোচ হওয়ার পর সাবেক শিষ্যকে নিয়ে এসেছিলেন ওল্ড ট্র্যাফোর্ডে। ২০১৬ সাল থেকে ইংলিশ ক্লাবটিতেও তিনি খেলেছেন দুই বছর। ঐহিত্যবাহী ক্লাব দুটি আবারও চ্যাম্পিয়নস লিগে মুখোমুখি দাঁড়িয়ে যাচ্ছে। ওল্ড ট্র্যাফোর্ডের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের আগে ইব্রাহিমোভিচ কথা বলেছেন এই ম্যাচটি নিয়ে।

আরেকটি দুর্দান্ত মৌসুম পার করছেন মেসি। অসাধারণ পারফরম্যান্সে আর্জেন্টাইন ফরোয়ার্ড ত্রিমুকুটের স্বপ্ন বাঁচিয়ে রেখেছেন বার্সেলোনার। অন্যদিকে নতুন কোচ উলা গুনার সুলশারের অধীনে চেনা রূপে ধরা দিয়েছেন পগবা। ওল্ড ট্র্যাফোর্ডে লড়াইয়ে এই দুই তারকাই পার্থক্য গড়ে দেবেন বলে মনে করছেন এখন মেজর লিগ সকারে লস অ্যাঞ্জেলস গ্যালাক্সির হয়ে খেলা ইব্রাহিমোভিচ।

দুর্দান্ত এক লড়াইয়ের প্রত্যাশা সাবেক সুইডিশ স্ট্রাইকারের, ‘দুটো গ্রেট দলের চমৎকার একটি লড়াই হতে যাচ্ছে। দুটো ক্লাবই আছে বর্ণিল ইতিহাস, যাদের খেলা দেখাটা সবসময় আকর্ষণীয়, তাছাড়া তাদের আছে দুর্দান্ত সব খেলোয়াড়।’

যে ম্যাচে লড়াইটা দেখছেন তিনি মেসি বনাম পগবার, ‘প্রত্যেক ম্যাচে মেসিই পার্থক্য গড়ে দেয়, অন্যদিকে ম্যানইউয়ে পগবার ভূমিকা যে একই, সেটা গোপন কোনও বিষয় নয়। আমার মতে, লড়াইটা হতে যাচ্ছে মেসি বনাম পগবার। যদিও এটা দলীয় খেলা, এরপরও আমি বলব এই খেলোয়াড়রাই পার্থক্য গড়ে দেবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর