আন্তঃবিভাগীয় ক্রীড়া সপ্তাহ- ২০১৯: আয়োজনে আইপিই বিভাগ

শিল্প ও উৎপাদন প্রকৌশল (আইপিই) বিভাগের উদ্যোগে আজ(০৯-০৪-১৯) থেকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পর্দা উঠল “আইপিই ক্রীড়া সপ্তাহ-২০১৯” এর।

সপ্তাহব্যাপী এ আয়োজনে থাকছে ক্রিকেট, ভলিবল, ক্যারাম, কার্ড, লুডু, দাবা এবং চেয়ার সেটিংয়ের মত দর্শকপ্রিয় ৭টি খেলা।

এ প্রসঙ্গে প্রকৌশল অনুষদের ডিন ও আইপিই বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. এএসএম মুজাহিদুল হক বলেন, “পড়ালেখার পাশাপাশি খেলাধুলা শিক্ষার্থীদের মন ও শরীরকে প্রফুল্ল রাখে”। তিনি আরও বলেন, “আইপিই বিভাগ শিক্ষার্থীদের সুস্থ বিনোদন প্রদানে অঙ্গীকারবদ্ধ। সে লক্ষ্যেই আয়োজন করা হয়েছে এ ক্রীড়া সপ্তাহের”।

সকাল ১০টায় যবিপ্রবির কেন্দ্রীয় খেলার মাঠে আইপিই প্রিমিয়ার লিগের ক্রিকেট খেলার মধ্য দিয়ে এ মহাযজ্ঞের উদ্বোধন ঘটে। উদ্বোধনী খেলায় বিদায়ী ব্যাচকে ৮ উইকেটে হারায় ১ম বর্ষ। দিনের অপর খেলায় শিক্ষক একাদশের কাছে ৫৩ রানে হেরেছে ২য় বর্ষ। এছাড়াও ইভেন্টের অন্যান্য ইনডোর খেলাগুলো শহীদ মসীয়ূর রহমান(শমর) ও শেখ হাসিনা হলে অনুষ্ঠিত হবে।

আজ থেকে শুরু হওয়া এ ক্রীড়াযজ্ঞে অংশগ্রহণ করবে আইপিই বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ। আয়োজনের পর্দা নামবে আগামী ১৩ই এপ্রিল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর