ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ, হাসপাতাল ঘেরাও

টাঙ্গাইলের কালিহাতীতে ভুল চিকিৎসায় সাবেক পৌর কমিশনার রহিজ উদ্দিন চাঁন্দুর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভাঙচুর করেন তার স্বজনরা।রহিজ উদ্দিন চাঁন্দু কালিহাতী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার (কাউন্সিলর) ও উপজেলা সদরের ঘুনী গ্রামের বাসিন্দা ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভুল চিকিৎসায় রহিজ উদ্দিন চাঁন্দুর মৃত্যুর অভিযোগে তার স্বজনরা হাসপাতালের পুরুষ ওয়ার্ডের নার্স রুম ভাঙচুর করে এবং প্রায় দেড় ঘণ্টা হাসপাতাল ঘেরাও করে রাখে। এ ছাড়া চাঁন্দুর স্বজনরা রুমি আলম নামের এক ডাক্তারকে লাঞ্ছিত করে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয় পরে নেতাদের আশ্বাসে স্বজনরা লাশ নিয়ে হাসপাতাল ত্যাগ করেন।

রোগীর স্বজনদের অভিযোগ, সকাল ৮টার দিকে বুকে ব্যথা নিয়ে রহিজ উদ্দিন চাঁন্দুকে হাসপাতালে আনা হয়। পরে কর্তব্যরত চিকিৎসকের ভুল চিকিৎসায় রহিজ উদ্দিন চাঁন্দু মারা যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কাজী ফরহাদুল হক বলেন, ‘সকাল ৮টার দিকে বুকে ব্যথা নিয়ে রোগী আসেন। এ সময় তাকে জরুরি বিভাগে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. রাশেদুল আলম প্রয়োজনীয় চিকিৎসা দেন এবং হাসপাতালের পুরুষ ওয়ার্ডে ভর্তি করেন। তাকে ওয়ার্ডে নেওয়া হলে কর্তব্যরত নার্স রোগীকে ওষুধ দেন। চিকিৎসা চলাকালে রোগী মারা যান। আমরা কোনো ভুল চিকিৎসা ও অবহেলা করিনি।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর