সিরাজগঞ্জে হামলা ও মারপিটের ঘটনায় কারাদন্ড ২

হামলা ও মারপিটের ঘটনায় দায়ের করা মামলায় সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়র ছাত্রলীগের সাধারন সম্পাদক ইব্রাহীম হোসেন বাবু ও তার সহযোগি আল-আমিনকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে আদালত।

একই সাথে ৫শ টাকা জরিমানা ও অনাদায়ে আরো ১৫ দিনের কারাদন্ড দিয়েছেন আদালত। মামলায় ৫ আসামীকে বেকসুর খালাস দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রট আদালতের বিচারক হাবিবুর রহমান এই কারাদন্ড প্রদান করেন।
মামলায় বাদী পক্ষের আইনজীবী এ্যাডভোকেট নাসিম সরকার এতথ্য নিশ্চিত করেছেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের বানিয়াগাতী গ্রামের আবুল হোসেনের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ইব্রাহীম হোসেন বাবু ও সলঙ্গা থানার নলকা সেনগাতী গ্রামের আকবর আলীর ছেলে আল-আমিন।

মামলার এজাহারে বাদী মো.জেল হোসেন উল্লেখ করেছেন,তার বোন আবেদা বেগম বাদী হয়ে সলঙ্গা থানায় একটি হত্যা মামলা (মামলা নং ০৪/১৪) দায়ের করেছেন। মামলা দায়েরের পর থেকে আসামী ও তাদের আত্বীয় স্বজনরা মামলাটি তুলে নেয়ার জন্য চাপ সৃষ্টি ও হুমকী দিয়ে আসছিলেন।

এরই জের ধরে ২০১৬ সালের ৭ সেপ্টেম্বর বিকেলে ছাত্রলীগ নেতা ইব্রাহীম হোসেনের নেতৃত্বে কয়েকজন যুবক জেল হোসেনের উপর হামলা চালায়। হামলা সে গুরুতর আহত হয়। এ ঘটনায় জেল হোসেন বাদী হয়ে ৭ জনকে আসামী করে সলঙ্গা থানায় মামলা দায়ের করেন। এ মামরার রায় মঙ্গলবার ঘোষনা করেন আদালত।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর