শুধুমাত্র সাকিবের জন্যই অবসর নিয়েছেন পিটারসেন

দক্ষিণ আফ্রিকা জন্মগ্রহণ করেও ইংল্যান্ডের জাতীয় দলের হয়ে খেলেছেন কেভিন পিটারসেন। ব্যতিক্রম ব্যাটিং স্টাইল এর জন্য বিখ্যাত ছিলেন ইংল্যান্ডের এই সাবেক ব্যাটসম্যান। কিন্তু ২০১৪ সালে জাতীয় দল কে বিদায় বলেছেন তিনি। ইংল্যান্ড জাতীয় দলের হয়ে ১০৪ টেস্ট ম্যাচ খেলা এই ব্যাটসম্যান নাকি অবসর নিয়েছেন স্পিনারদের ভয়ে!

এমনটাই দাবি করেছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক গ্রায়েম স্মিথ। দক্ষিণ আফ্রিকা জাতীয় দল নিয়ে কেভিন পিটারসেনের এক টুইটার বার্তায় রিপ্লাই করেছেন গ্রায়েম স্মিথ। সেখানেই স্মিথ বলেন সাকিব আল হাসানসহ বিশ্বের বাঁ-হাতি স্পিনারদের কারণেই ক্রিকেট ক্যারিয়ার শেষ হয়ে গেছে কেভিন পিটারসেনের।

সেখানে তিনি বাংলাদেশ দলের অন্যতম সেরা স্পিনার সাকিব আল হাসান, নিউজিল্যান্ডের ড্যানিয়েল ভেট্টরি, ভারতের যুবরাজ সিং এবং রবিন্দ্র জাদেজার কথা উল্লেখ করেন স্মিথ। টুইট বার্তায় সাকিব আল হাসানের নাম নেওয়ার কারণ ২০১০ সালের মার্চে বাংলাদেশ সফরে এসে সাকিব আল হাসানের স্পিনে কাবু হয়ে চট্টগ্রামে ৩২ ও ঢাকা টেস্টে ৪৫ রানে আউট হন পিটারসেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর