গোসল করতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী, কিশোর আটক

মাদারীপুরের শিবচরে গোসল করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে প্রথম শ্রেণির এক স্কুলছাত্রী। এ ঘটনায় নাসির বিশ্বাস (১৪) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার ঘটনাটি ঘটে উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর বাজার এলাকায়।

আটক নাসির বরিশাল জেলার উজিরপুর উপজেলার হারুন বিশ্বাসের ছেলে। সে তার বড় ভাই শেখপুর এলাকার অটো চালক রুবেলের ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি হোটেলে শ্রমিকের কাজ করে। এ ব্যাপারে শিবচর থানায় মামলা হয়েছে।

পুলিশ ও ভুক্তভোগী ওই শিশুর জানায়, শেখপুর বাজার এলাকায় একটি বাসায় তার স্ত্রী ও ও চার ছেলে মেয়েকে নিয়ে ভাড়া থাকেন এক আচার বিক্রেতা। গতকাল সোমবার তার মেঝ মেয়ে (১ম শ্রেণির ওই ছাত্রী) গোসল করতে বাসার পাশে একটি পুকুরে যায়। এ সময় সেখানে বড়শি দিয়ে মাছ ধরছিল নাসির। মেয়েটিকে একা পেয়ে হত্যার ভয় দেখিয়ে হাত বেঁধে ধর্ষণ করে সে। পরে মেয়েটি কাঁদতে কাঁদতে বাসায় ফিরে যায়। এ সময় রক্তক্ষরণ দেখে তার মা কারণ জিজ্ঞেস করলে মেয়েটি ঘটনা খুলে বলে।

তাৎক্ষণিক ওই শিশুকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তার বাবা-মা। কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে প্রাথমিক চিকিৎসা শেষে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে শিশুটিকে মাদারীপুর সদর হাসপাতালে পাঠায়। একই সময় শেখপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে নাসিরকে গ্রেফতার করে পুলিশ।

শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, ‘স্কুলছাত্রীকে একা পেয়ে নাসির ধর্ষণ করেছে বলে অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মেয়েটির সঙ্গে কথা বলে ঘটনার বিবরণ শুনে নাসিরকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর