সাভারে গৃহবধুকে গণধর্ষণ

রাজধানীর অদূরে সাভারে এক গৃহবধুকে চাকরির প্রলোভন দেখিয়ে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রবিবার (১০ মার্চ) দিবাগত রাতে সাভার থানার ফুলবাগান এলাকার কাতলাপুরে এই গনধর্ষনের ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ৫ বখাটেকে গ্রেফতার করেছে সাভার মডেল থানার পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার টংগাপাড়া গ্রামের আজাহার সরদারের ছেলে মিরাজ সরদার (৩২), কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার পীর মাহমুদ গ্রামের বাবুল হোসেনের ছেলে মোক্তার হোসেন (২৯), গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার শান্তিরাম গ্রামের মৃত নুরুল হকের ছেলে মাহবুব (৪২), বরিশাল জেলার আগৈলঝাড়া থানার সুবিহার গ্রামের আক্কাস আলী গোমস্তার ছেলে মোঃ মতি গোমস্তা (৫৫) এবং কুড়িগ্রাম জেলার উলিপুর থানার খামারটগরপুর গ্রামের মোঃ জয়নাল আবেদিনের ছেলে মোঃ রফিকুল ইসলাম (২৪)।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, গত ১০ মার্চ মিরাজ সরদার ভুক্তভোগীকে চাকরীর প্রলোভন দেখিয়ে তার ভাড়া বাসায় নিয়ে যায়। এরপর অভিযুক্ত বাকিরা মিরাজের বাসায় অবস্থান নেয় এবং ভুক্তভোগীকে বিভিন্ন রকম ভয় ভীতি দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরবর্তীতে বিষয়টি পুলিশকে জানালে ভুক্তভোগীকে গুম করার হুমকি দেয়।

এব্যাপারে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সওগাতুল আলম জানান, এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। তার পরিপ্রেক্ষিতে তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে আজ মঙ্গলবার পাঁচজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া গৃহবধূকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর