দল হারলেও ইতিহাস গড়লেন ওয়ার্নার

তার দল সানরাইজার্স হায়দরাবাদ টানা দ্বিতীয় ম্যাচে পরাজয়ের স্বাদ নিয়েছে। তবে ডেভিড ওয়ার্নার ঠিকই গড়ে ফেলেছেন রেকর্ড, কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে হাফসেঞ্চুরি করে।

সোমবার রাতে পাঞ্জাবের বিপক্ষে ওপেনিং করতে নেমে ৬২ বলে ৭০ রানে অপরাজিত থাকেন ডেভিড ওয়ার্নার। এ নিয়ে আইপিএলে পাঞ্জাবের বিপক্ষে টানা ৭ ম্যাচে হাফসেঞ্চুরি করলেন অস্ট্রেলিয়ান এই ওপেনার।

পাঞ্জাবের বিপক্ষে গত সাত ম্যাচে ওয়ার্নারের ইনিংসগুলো হলো- ৫৮, ৮১, ৫৯, ৫২, ৭০*, ৫১ এবং ৭০*। শুধু এই দলের বিপক্ষে নয়, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষেও টানা সাত ম্যাচে হাফসেঞ্চুরির রেকর্ড আছে বাঁহাতি এ ব্যাটসম্যানের।

আইপিএলের ইতিহাসে যে কীর্তি নেই আর কারও। দুটি দলের বিপক্ষে টানা সাত ম্যাচে হাফসেঞ্চুরির রেকর্ড করা একমাত্র ব্যাটসম্যান এখন ওয়ার্নার।

চলতি আইপিএলে এখন পর্যন্ত ছয় ম্যাচে ৩৪৯ রান করেছেন ওয়ার্নার। গতবার সবচেয়ে বেশি রান করে অরেঞ্জ ক্যাপ জিতেছিলেন। এবারও তিনি অন্যতম দাবিদার থাকবেন নিঃসন্দেহে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর