চেন্নাই ও কলকাতা, দুই দলের শক্তিশালী একাদশ প্রকাশ

আইপিএলে আজ দিনের একমাত্র ম্যাচে রাতে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স। কলকাতার রাসেল ঝড় থামাতে সেরা অস্ত্র প্রয়োগ করবে চেন্নাই। অপরদিকে শীর্ষস্থান ধরে রাখতে এ ম্যাচেও জয় চায় কলকাতা।

চেন্নাইয়ে এম. এ. চিদাম্বরম স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় মাঠে নামবে চেন্নাই ও কলকাতা। ম্যাচটি মাঠ থেকে টিভি পর্দায় সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন, স্টার স্পোর্টস ২ ।

ইতিমধ্যে আইপিএলে ২২টি ম্যাচ শেষ হয়েছে। তার মধ্যে পাঁচটি করে ম্যাচ খেলেছে এই দুই দল। ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে কলকাতা। একই পয়েন্ট নিয়ে রানরেটে পিছিয়ে থেকে দুইয়ে অবস্থান করছে চেন্নাই। সুতরাং, কলকাতাকে আটকে দিলেই আবারো শীর্ষে উঠে যাবে ধোনির চেন্নাই।

আজকের ম্যাচে যে একাদশ নিয়ে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্সঃ

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশঃ ফাফ ডু প্লেসিস, শেন ওয়াটসন, সুরেশ রায়না, আম্বাতি রায়ডু, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক, উইকেটরক্ষক), কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, দীপক চাহার, স্কট কুগেলেইন, হরভজন সিং, ইমরান তাহির।

কলকাতা নাইট রাইডার্সে সম্ভাব্য একাদশঃ ক্রিস লিন, সুনিল নারিন, রবি উথাপ্পা, নিতিশ রানা, দিনেশ কার্তিক (অধিনায়ক, উইকেটরক্ষক), শুবম্যান গিল, আন্দ্রে রাসেল, পীযুশ চাওলা, কুলদীপ যাদব, হ্যারি গার্নি, প্রসিধ কৃষ্ণা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর