শেরপুরে ধর্ষনের মামলায় বাঁচতে প্রতিপক্ষের বাড়ীতে গাঁজা-ইয়াবা রেখে ফাঁসানো চেষ্টা

বগুড়ার শেরপুরে খাগা দোলন এলাকায় গৃহবধু ধর্ষনের চেষ্টার অভিযোগ থেকে বাঁচতে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো সাইফুল ইসলাম (৩৬) নামের এক লম্পট। এ ঘটনায় গত সোমবার রাতে ওই লম্পটকে আটক করেছে থানা পুলিশ। জানা যায়, শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের খাগা দোলন গ্রামের মৃত জোব্বার আলীর ছেলে সাইফুল ইসলাম গত ২২ মার্চ রাতে একই গ্রামের নজরুল ইসলামের স্ত্রীকে ধর্ষনের চেষ্টা করে। এ ঘটনায় ২৯ মার্চ ওই গৃহবধু বগুড়া আদালতে ধর্ষনে চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে বিজ্ঞ আদালত ঘটনার তদন্তের জন্য খানপুর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম রাঞ্জু’র কাছে পাঠান।

সেই মোতাবেক সংশ্লিস্ট ইউপি চেয়ারম্যান তদন্তের জন্য গত ৮ এপ্রিল সোমবার সকালে উভয় পক্ষকে নোটিশ করেন। ওই মামলা নিয়ে জয়নাল আবেদীন তার চাচাতো ভাই নজরুলকে সহযোগিতা করছিল। এ কারনে নোটিশ পেয়ে ক্ষিপ্ত হয়ে সাইফুল ইসলাম ধর্ষনের ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করতে একই গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে জয়নাল আবেদীনের বাড়ির মুরগীর খুপড়ির উপর গাঁজা ও ইয়াবা ট্যাবলেট রেখে পুলিশে খবর দিয়ে জয়নাল ও নজরুলের পরিবারকে ফাঁসানোর চেষ্টা করে। এ সময় পুলিশের উপ-পুলিশ পরিদর্শক(এসআই) ইকবাল হোসেন ভূইয়া ঘটনাস্থলে গিয়ে ওই বাড়ির কাউকে না পেয়ে তথ্যদাতা সাইফুল ইসলামকেই গ্রেফতার করে থানায় আনেন। ওই গৃহবধুর স্বামী নজরুল ইসলাম বলেন, ধর্ষনের চেষ্টার ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে সাইফুল আমার ভাইয়ের বাড়ীতে মাদক রেখে পুলিশকে খবর দেয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম রাঞ্জু বলেন, গৃহবধু ধর্ষনের চেষ্টার ঘটনায় আদালতের তদন্তের নির্দেশে সাইফুল ইসলাম সহ উভয়পক্ষকে নোটিশ করা হয়েছে।

এ ব্যাপারে শেরপুর থানার উপ-পুলিশ পরিদর্শক(এসআই) ইকবাল হোসেন
ভূইয়া বলেন, অভিযোগের ভিত্তিতে সাইফুল ইসলামকে থানায় আনা
হয়েছে। তবে মিমাংসার চেষ্টা চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর