বাবার হাতে ছেলে খুন

টাঙ্গাইল সদর উপজেলায় বাবা শামসুল হক এর হাতে খুন হয়েছে ছেলে ইকবাল হোসেন (২৬)। মঙ্গলবার ভোরে সংগঠিত এ হত্যাকান্ডের ঘটনার পর থেকে নিহতের বাবা-মা পলাতক রয়েছে।

সে সদর উপজেলার মাহমুদনগর ইউনিয়নের পারবুহুলী গ্রামের শামসুল হকের ছেলে। মঙ্গলবার সকালে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মাহমুদনগর ইউনিয়নের পারবুহুলী গ্রামের ইউপি সদস্য আবু বকর সিদ্দিকী জানান, দীর্ঘদিন ধরে ইকবাল হোসেন মানসিক ভাবে অসুস্থ ছিল।

মাঝে মধ্যে সে তার বাবা-মাকে মারপিট করতো। মঙ্গলবার ভোরে নিহতদের বাড়ি থেকে চিৎকারের শব্দ শুনে এলাকাবাসি এগিয়ে গিয়ে দেখতে পান ইকবাল মাটিতে পড়ে রয়েছে। তবে তার বাবা-মাকে বাড়িতে পাওয়া যায়নি। পরে সকালে স্থানীয়দের দেয়া সংবাদে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যান।

নিহত ইকবালকে তার বাবা মাথায় আঘাত করে হত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ৷ তবে এ ঘটনার জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছোট ভাই জহুরুলকে আটক করেছে পুলিশ।

এ প্রসঙ্গে টাঙ্গাইল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মানিক চন্দ্র দে বলেন, নিহতের বাড়িতে গিয়ে মরদেহের প্রাথমিক সুরতহাল করা হয়েছে। মরদেহ উদ্ধার ও মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এ ঘটনার পর থেকে নিহতের বাবা ও মা পলাতক রয়েছেন বলেও জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর