পান বিক্রি করছেন পূর্ণিমা (ভিডিও)

দোকানে বসে পান বিক্রি করছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকাদের অন্যতম পূর্ণিমা। এটা কোনো সিনেমার দৃশ্য নয়, বাস্তবেই এমনটা করেছেন নায়িকা। তবে বাস্তবে হলেও মজার ছলে পানের দোকানে বসে পান বিক্রি করেছেন তিনি।

ঘটনাটি জামালপুরের। সোমবার সেখানে একটি অনুষ্ঠান শেষ করে ঢাকায় ফিরছিলেন নায়িকা। সঙ্গে ছিলেন ইন্ডাস্ট্রিতে তার ঘনিষ্ঠ বন্ধু নায়ক ফেরদৌস আহমেদ ও নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগ। পথে স্থানীয় একটি মুদির দোকানের সামনে গাড়ি দাঁড় করান তারা।

এরপরই পূর্ণিমা হঠাৎ ওই মুদির দোকানে ঢুকে পড়েন। দোকানীকে আসন থেকে উঠিয়ে দিয়ে বসে পড়েন তিনি। শুরু করেন পান বানানো। একটা পান নায়িকা নিজের মুখে পুরে দিয়ে চিবোতেও থাকেন।

পূর্ণিমার এমন কাণ্ড দেখে তার কাছে পান কিনতে যান নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগ। অভিনেতা ফেরদৌস যান কফি খেতে। পূর্ণিমা অবশ্য ফেরদৌসকে সাফ জানিয়ে দেন, তিনি পান বিক্রি করেন, কফি নয়।
https://www.facebook.com/hanifdilara/videos/2988407064506663/
এক পর্যায়ে সোহাগ ও ফেরদৌস হাসতে হাসতে বলেন, তারা ‘খুশির ঠ্যালায়’ পূর্ণিমার দোকানে এসেছেন। পরে মজা করে পান বিক্রির এই ভিডিও ফেসবুকে শেয়ার করেন পূর্ণিমা। ক্যাপশন লিখেন, ‘পানওয়ালী’। দেখে নিন ভিডিওটি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর