লিটনের ছক্কায় গুরুতর আহত মাঠকর্মী

বিশ্বকাপের আগে ব্যাটকে আরও ঝালিয়ে নিচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার লিটন দাস। ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) দারুণ পারফরম্যান্স দেখিয়ে যাচ্ছেন তিনি।

নবম রাউন্ডে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে তার ৮৪ রানের ঝলমলে ইনিংস ছিল বেশ উপভোগ্য। তবে অনাকাঙ্ক্ষিত এক ঘটনায় ইনিংসকে আর লম্বা করতে পারেননি মোহামেডান স্পোর্টিং ক্লাবের এই ড্যাশিং ওপেনার। তার একটি ছক্কা হাঁকানো বলে আহত হয়েছেন জুয়েল নামে এক মাঠকর্মী।

সোমবার টস হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পায় মোহামেডান স্পোর্টিং ক্লাব। ইনিংসের শুরুতেই ওপেনার লিটন কুমার ছক্কা হাঁকান। যা গিয়ে আঁচড়ে পড়ে মাঠকর্মী জুয়েলের উপর। পরে আহত অবস্থায় স্ট্রেচারে করে হাসপাতালে নেয়া হয় তাকে।

সাভারে বিকেএসপির চার নম্বর মাঠে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে নেমেছিল মোহামেডান। মাঠে সীমানার বাইরে বড় ছাতার নিচে বসে ছিলেন মাঠকর্মী জুয়েল। ইনিংসের দশম ওভারে প্রাইম ব্যাংকের স্পিনার মনির হোসেনের বলে ছক্কা হাঁকান লিটন। দ্রুত গতিতে ধেয়ে আসা বলটি প্রথমে ডিপ মিড উইকেট বাউন্ডারি সীমানার বাইরে থাকা ছাতায় আঘাত হানে। সাথে সাথেই ছাতা ভেদ করে নিচে বসে থাকা মাঠকর্মীর মুখে পড়ে। সঙ্গে সঙ্গে ক্রিজ থেকে মাঠের বাইরে জুয়েলের কাছে ছুটে যান লিটন। বলের আঘাতে তার মুখের কিছু অংশ থেঁতলে গেছে। আঘাত পেয়েছেন দাঁতেও। তখনই স্ট্রেচারে করে বিকেএসপি হাসপাতালে নেয়া হয় তাকে।

পরে জানা গেছে, জুয়েলের ঠোটের থেঁতলে যাওয়া অংশে পাঁচটি সেলাই দিতে হয়েছে। ঠোটে সেলাইয়ের পরে দাঁতের চিকিৎসার জন্য জিরানী বাজারে দাঁতের চিকিৎসকের কাছে নেয়া হয় তাকে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর