২০২৬ সাল পর্যন্ত মেসিকে চায় বার্সা

লুই সুয়ারেস ও মেসির গোলে শেষ পর্যন্ত ২-০ ব্যবধানের জয়ে লা লিগা শিরোপার আরও কাছে পৌঁছে গিয়েছে বার্সা। ক্লাব প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তোমেউ কোনও মূল্যেই হারাতে রাজি নন লিওকে।অ্যাথলেতিকোকে হারিয়ে শেষ পর্যন্ত লা লিগায় ম্যাচ জয়ের সংখ্যায় ক্যাসিয়াসকেও তিনি ছাপিয়ে গিয়েছেন।

রিয়াল মাদ্রিদের কিংবদন্তী গোলরক্ষক খেলেছিলেন ৫১০টি ম্যাচ অথচ তুলনায় মেসির খেলা ম্যাচের সংখ্যা মাত্র ৪৪৭টি।
১৭৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে তাঁর সঙ্গে ফের পরবর্তী ৫ বছরের চুক্তি করতে আগ্রহী ক্লাব প্রেসিডেন্ট।
এই সময় ডিজিটাল ডেস্ক: লা লিগায় লিওনেল মেসির গোলে ২-০ জিতে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে আরও এগোল বার্সেলোনা। লা লিগার ইতিহাসে সবচেয়ে বেশি ম্যাচ জেতার রেকর্ডও গড়লেন আর্জেন্তিনীয় তারকা।

বার্সার কোচ এরনেস্তো ভালভের্দে স্বীকার করেছেন, ‘আমরা মেসিনির্ভর’। ক্লাব প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তোমেউ কোনও মূল্যেই হারাতে রাজি নন লিওকে। শেষ ম্যাচে অ্যাথলেতিকো মাদ্রিদের দুর্ভেদ্য রক্ষণ গুঁড়িয়ে দিয়ে বারবার বিপক্ষের ত্রাস হয়ে ওঠেন মেসি। লুই সুয়ারেস ও মেসির গোলে শেষ পর্যন্ত ২-০ ব্যবধানের জয়ে লা লিগা শিরোপার আরও কাছে পৌঁছে গিয়েছে বার্সা।

গত সপ্তাহে কাতালান ডার্বিতে এস্পানিওলকে হারিয়ে তিনি ছুঁয়ে ফেলেছিলেন ইকের ক্যাসিয়াসকে। লা লিগায় দুজনেরই জয় ছিল ৩৩৪টি। অ্যাথলেতিকোকে হারিয়ে শেষ পর্যন্ত ক্যাসিয়াসকেও তিনি ছাপিয়ে গিয়েছেন। মর্যাদার এই লিগে মেসির জয় ৩৩৫টি। ক্যাসিয়াসের চেয়ে অনেক কম ম্যাচ খেলে এই কীর্তি গড়েন এলএম টেন। রিয়াল মাদ্রিদের কিংবদন্তী গোলরক্ষক খেলেছিলেন ৫১০টি ম্যাচ। সেই তুলনায় মেসির খেলা ম্যাচের সংখ্যা মাত্র ৪৪৭টি।

বার্সার সঙ্গে মেসির চুক্তির মেয়াদ ২০২১ সাল পর্যন্ত। কিন্তু ১৭৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে তাঁর সঙ্গে ফের পরবর্তী ৫ বছরের চুক্তি করতে আগ্রহী ক্লাব প্রেসিডেন্ট।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর