সোনাইমুড়ীতে হাসপাতালে সন্ত্রাসী হামলা

নোয়াখালীর সোনাইমুড়ী পৌর এলাকার দি ল্যাব এইড হাসপাতালে স্থানীয় সন্ত্রাসীরা হামলা চালিয়ে এ্যাম্বুলেন্স ভাংচুর করে। হাসপাতালের ২ কর্মচারীকে পিটিয়ে আহত করেছে।

সোমবার বেলা ১২টার দিকে উপজেলার সোনাইমুড়ী বাজারের এসহাক মিয়া সড়কের দি ল্যাব এইড হাসপাতালে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল কর্তৃপক্ষসূত্রে জানা যায়, সোমবার বেলা ১১টার দিকে উপজেলার ভানুয়াই গ্রামের মনির হোসেনের ছেলে ছামির (১১) সড়ক দুর্ঘটনায় আহত হয়। গুরুত্বর আহত অবস্থায় তাকে দি ল্যাব এইড হাসপাতালে আনা হয়।

ঐ হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তার শারীরিক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। রোগীকে সদর হাসপাতালে নিতে দি ল্যাব এইড হাসপাতালের এ্যাম্বুলেন্স চাইলে হাসপাতাল কর্তৃপক্ষ এ্যাম্বুলেন্সের যান্ত্রিক ত্রুটির কারণে দিতে অপারগতা প্রকাশ করে।

এতে রোগীর পিতা মনির হোসেন ফোন করে ৮/১০ জন সন্ত্রাসী খবর দিয়ে এনে হাসপাতালে হামলা চালায়। এসময় হাসপাতালের অভ্যর্থনা কক্ষে ঢুকে কাগজপত্র ছিড়ে ফেলে দেয় ও এলইডি টিভি ভেঙ্গে ফেলে। হাসপাতালের সামনে থাকা এ্যাম্বুলেন্সটি ভাংচুর করে।

এসময় হাসপাতালের ড্রাইভার ছালেহ আহমেদ ও ওয়ার্ড বয় কুদ্দুছ বাধা দিতে গেলে তাদেরকে পিটিয়ে আহত করে। খবর পেয়ে সোনাইমুড়ী থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ নিয়ে দি ল্যাব এইড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন বাদী হয়ে মনির হোসেনসহ ৮/১০ জনকে অজ্ঞাতনামা বিবাদী করে সোনাইমুড়ী থানায় একটি মামলা দায়ের করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর