পিএসসিকে নিয়ে নেতিবাচক মন্তব্য নেই : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, বাংলাদেশ সরকারি কর্মকমিশন (পিএসসি) সর্বোচ্চ নিষ্ঠা, দক্ষতা ও নিরপেক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করছে। গত ১০ বছরে এই প্রতিষ্ঠানটিকে নিয়ে কোথাও কোনো নেতিবাচক মন্তব্য নেই।সোমবার রাজধানীতে পিএসসির প্রতিষ্ঠা দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলে প্রতিমন্ত্রী।

আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যালি, বেলুন ও পায়রা উড়িয়ে পিএসসির প্রতিষ্ঠা দিবস উদযাপন করা হয়েছে। পিএসসি চত্বর ও ৭১ মিলনায়তনে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

সভায় সভাপতিত্ব করেন সরকারি কর্মকমিশনের (পিএসসি) চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক, স্বাগত বক্তব্য রাখেন কমিশনের ভারপ্রাপ্ত সচিব ও. এন. সিদ্দিকা খানম। ‘উন্নয়নের অগ্রযাত্রায় অদম্য বাংলাদেশ-সরকারি কর্ম কমিশনের ভূমিকা’ শীর্ষক বক্তব্য উপস্থাপন করেন পিএসসির সদস্য আব্দুল জব্বার খাঁন।

বঙ্গবন্ধুর প্রতিষ্ঠিত এ প্রতিষ্ঠানের ইতিহাস ও ঐতিহ্যের প্রতি শ্রদ্ধা জানিয়ে কমিশনের চেয়ারম্যান মোহাম্মদ সাদিক বলেন, দক্ষ, সৎ ও নিবেদিত কর্মী বাছাইয়ের যে দায়িত্ব কমিশনের ওপর অর্পিত হয়েছে, তা সম্পন্ন করতে সবাইকে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করতে হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর