যশোরে সাংবাদিকদের তিন দিনব্যাপী অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ শুরু

যশোরে সাংবাদিকদের তিন দিনব্যাপী অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ শুরু হয়েছে। প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ পিআইবির আয়োজনে যশোরের এলজিইডি প্রশিক্ষণ কক্ষে এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হচ্ছে।

(সোমবার ০৮ই এপ্রিল)সকালে এ প্রশিক্ষণের উদ্বোধন করেন তথ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব,পিআইবির পরিচালক (প্রশিক্ষণ ও প্রশাসন)মোঃ ইলিয়াস ভূঁইয়া।যশোর সাংবাদিক ইউনিয়ন জেইউজে সভাপতি সাজেদ রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন পিআইবির সিনিয়র প্রশিক্ষক পারভীন সুলতানা রাব্বী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,এলজিইডি যশোরের নির্বাহী প্রকৌশলী মনজুরুল আলম সিদ্দিকী ও জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা এএসএম কবীর।অনুষ্ঠান পরিচালনা করেন জেইউজে সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন।

প্রশিক্ষণের প্রথম দিনে সেশন পরিচালনা করেন তথ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব, পিআইবির পরিচালক(প্রশিক্ষণ ও প্রশাসন)মোঃ ইলিয়াস ভূঁইয়া ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ডঃপ্রদীপ কুমার পান্ডে।আগামী বুধবার এ প্রশিক্ষণ কর্মসূচি সমাপ্ত হবে।

কর্মশালায় যশোরের কর্মরত ৪০ জন সাংবাদিক অংশগ্রহণ করছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর