বাসচাপায় ভূমি কর্মকর্তা নিহত

গাজীপুরের কালিয়াকৈরে বাসের চাপায় সামসাদ (৪৫) নামে এক ভূমি সার্ভেয়ার নিহত হয়েছেন। এ ঘটনায় সাখাওয়াত (৫৫) নামে এক সার ব্যবসায়ী আহত হয়েছেন।সোমবার (৮ এপ্রিল) দুপুরে উপজেলার সূত্রাপুর এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সামসাদ উপজেলার বোর্ডঘর এলাকার মৃত আফাজউদ্দিনের ছেলে। আহত সাখাওয়াত কালিয়াকৈর বাজার এলাকার মৃত আজিজ মিয়ার ছেলে। তিনি পেশায় সার ব্যবসায়ী।কালিয়াকৈর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আব্দুল্লাহ জানান, সার ব্যবসায়ী সাখাওয়াত তার জমি মাপানোর জন্য সার্ভেয়ার সামসাদকে নিয়ে মোটরসাইকেলযোগে সূত্রাপুর এলাকায় যাচ্ছিল।

এ সময় সূত্রাপুর এলাকার একটি পাম্পের পাশে পৌঁছালে ইউটান নেওয়ার সময় মোটরসাইকেলের গতি কমিয়ে দেন। এসময় ঢাকাগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তারা ছিটকে পড়ে যান। এ সময় টাঙ্গাইলগামী একটি বাস সামসাদকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গুরুতর আহতাবস্থায় সার ব্যবসায়ী সাখাওয়াতকে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়।খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান এএসআই আব্দুল্লাহ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর