বেগমগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদন্ড

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছে অতিরিক্ত জেলা জজ-১ এর আদালত।

সোমবার (০৮ এপ্রিল) দুপুরে আসামীর উপস্থিতিতে আদালতের বিচারক মো.ফারুক এ আদেশ দেন। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী ফরহাদুল ইসলাম বেগমগঞ্জ উপজেলার ঘাটলা গ্রামের নুরুল হুদার ছেলে।

আদালত সূত্র জানায়, বিয়ের পর থেকে আসামী ফরহাদ তার স্ত্রী আমেনা বেগমের সম্পত্তি তাকে লিখে দেয়ার জন্য প্রায় স্ত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। তারই জের ধরে বিয়ের পাঁচ মাসের মাথায় ২০১৫ সালের ৭ ফেব্রুয়ারি রাতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে ফরহাদ।
এ ঘটনায় নিহতের বড় বোন আলেয়া বেগম বাদী হয়ে আদালতে আসামী ফরহাদুল ইসলাম, তার মা, বাবা ও ভাই সহ ৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে।

পরবর্তীতে আদালত স্বাক্ষীদের স্বাক্ষ্য শেষে সোববার মামলার প্রধান আসামীর যাবজ্জীবন ও এক লাখ টাকা জরিমানার আদেশ দেন। একই সঙ্গে অপর চার আসামীকে বেকসুর খালাশ প্রদান করেন। বাদী পক্ষের আইনজীবী এডভোকেট সালাউদ্দিন কামরান রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর