জাককানইবি তে ‘ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন’ অনুষ্ঠিত

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন “রংধনু”র উদ্যোগে দ্বিতীয় বারের মতো ‘ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন’ অনুষ্ঠিত হয়েছে। রক্তের গ্রুপ এবং রক্তদানে সচেতনতা তৈরির লক্ষ্যে মূলত এই ক্যাম্পেইন করা হয়।

আজ (০৮ এপ্রিল) সকাল ৯ঃ৪৫ থেকে বিকাল ৫টা পর্যন্ত চির উন্নত মম শির স্মৃতি সৌধের সামনে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

ক্যাম্পেইনে ৩৫০ জনের রক্তের গ্রুপ বিনামূল্যে পরীক্ষা করে জানিয়ে দেয়া হয়।

ক্যাম্পেইনের উদ্ধোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। উপাচার্য মহোদয় মানতার কাজে নিয়োজিত থাকায় রংধনুকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এমন স্বেচ্ছাসেবী কার্যক্রম অব্যাহত রাখতে উৎসাহ প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সাহাবউদ্দিন, প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান, সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক শেখ সুজন আলী, ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক শেখ মেহেদী হাসান, লোক প্রশাসন ও সরকার পরিচালন বিদ্যা বিভাগের প্রভাষক ওয়ালী উল্লাহ, ইংরেজি ও সাহিত্য বিভাগের প্রভাষক মাকসুদুল মান্নান, পিএস টু ভিসি হাফিজুর রহমান, সভাপতি মোঃ জুবায়েদ হোসেন, সহ-সভাপতি নিলয় মাহমুদ রুবেল, সাধারণ সম্পাদক শাহীনূর রহমান শিমুল সহ সংগঠনের সদস্যরা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর