পাকুন্দিয়ায় সামান্য বৃষ্টিতেই এইচ এস সি পরিক্ষার্থীদের দুর্ভোগ

কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌর সভায় বর্ষার শুরুতেই জলাবদ্ধতা শুরু হয়েছে। অল্প বৃষ্টিতে পাকুন্দিয়া সরকারি কলেজের যাতায়াতের একমাত্র ভাঙ্গা রাস্তায় পানি জমে কাঁদায় সৃষ্টি হওয়ায় এইচ এস সি পরিক্ষার্থিদের চলাচলে বিঘ্ন ঘটছে ।

পৌর সদরে পাকুন্দিয়া সরকারি কলেজ, পাকুন্দিয়া মডেল সরকারি উচ্চ বিদ্যালয়, পাকুন্দিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে অল্প বৃষ্টিতে পানি উঠে জলাবদ্ধতার সৃষ্টি হয় । এতে কয়েক হাজার ছাত্র ছাত্রী দুর্ভোগ চরমে। যদি পরিকল্পিত নগরায়ন না করা হয় তাহলে আগামীতে ভয়াবহ রূপ নিবে বলে পৌরবাসীর ধারণা।

পৌরবাসীর জলাবদ্ধতা একটি নিত্যদিনের অভিশাপ হয়ে হয়ে দাঁড়িয়েছে । জলাবদ্ধতার প্রধান প্রধান কারণ ব্রিজ কালর্বাডের মুখ বন্ধ করে দোকান বাড়ি নির্মাণ ও সংকীর্ণ ড্রেনেজ ব্যাবস্থাকে কারণ হিসেবে উল্লেখ করা হয় । পাকুন্দিয়া নরসুন্দা নদীর তীরে হওয়া সত্ত্বেও পানি নিষ্কাশনে ভূমিকা রাখছে না ।

এব্যাপারে পাকুন্দিয়া পৌরসভার মেয়র আক্তারুজ্জামান খোকন বার্তা বাজারকে জানান, ড্রেন নির্মানের কাজ চলছে আগামি ১৫ দিনের মধ্যেই এই সমস্যার সামাধার হবে ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর