লিটনের ছক্কায় গুরুতর আহত মাঠকর্মী

ছন্দেই রয়েছেন লিটন কুমার দাস। আগের রাউন্ডে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে খেলেছেন ৮৪ রানের ঝলমলে ইনিংস। ১০ম রাউন্ডে ৮ এপ্রিল, সোমবার প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষেও দুর্দান্ত শুরুর ইঙ্গিত দেন। বিকেএসপির চার নম্বর মাঠে নান্দনিক সব শটের পসরাই বসিয়েছিলেন লিটন।

ইনিংসের ১০ম ওভারে ডানহাতি এই ওপেনার ম্যাচের প্রথম ছক্কাটি হাঁকান। কিন্তু বিধিবাম মনির হোসেনকে হাঁকানো সেই ছক্কা গিয়ে পড়ে মিড উইকেটের সীমানার বাইরে বড় ছাতার নিচে বসে থাকা মাঠকর্মী জুয়েলের মুখে। শক্ত ক্রিকেট বল মুখে লাগায় থেতলে যায় জুয়েলের ঠোটের বড় একটা অংশ, ব্যথা পান দাঁতেও। প্রাথমিকভাবে স্ট্রেচারে করে বিকেএসপি হাসপাতালে নেওয়া হয় জুয়েলকে। থেতলে যাওয়া ঠোঁটে পাঁচটি সেলাই পড়েছে জুয়েলের। পরে দাঁতের চিকিৎসার জন্য জিরানী বাজারে ডেন্টিস্টের কাছে নেওয়া হয়েছে তাকে।

নিজের হাঁকানো ছক্কায় মাঠকর্মীর মুখে আঘাত লাগায়, সঙ্গে সঙ্গে সেই মাঠকর্মী জুয়েলের কাছে পৌঁছান লিটন। তার সামনেই স্ট্রেচারে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনার পর অবশ্য বেশিক্ষণ ক্রিজে থাকা হয়নি লিটনের। সেই মনিরের বলেই লিটন ধরা পড়েছেন মিডঅনে দাঁড়ানো নাহিদুল ইসলামের হাতে। আউট হওয়ার আগে ৬ চার ও ১ ছয়ের মারে খেলেছেন ৩৫ রানের ইনিংস।
লিটনের দল মোহামেডান স্পোর্টিং ক্লাব বর্তমানে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে আছে। ৯ ম্যাচে তাদের জয় ৪টি ও হার ৫টিতে। প্রতিপক্ষ প্রাইম ব্যাংক ৭ জয় ও ২ হার নিয়ে অবস্থান করছে তৃতীয় স্থানে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর