নরসিংদীতে নির্বাচনে ডিউটি দেওয়ার কথা বলে আনসার কমান্ডারের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ “

নরসিংদীর শিবপুরে আনসার কমান্ডারের বিরুদ্ধে নির্বাচনে ডিউটি দেওয়ার নামে প্রতারণার অভিযোগ উঠেছে । গত উপজেলা নির্বাচনে গ্রামের লোকদের নির্বাচনী ডিউটি দেওয়ার কথা বলে হাতিয়ে নিয়েছেন লক্ষ লক্ষ টাকা।শিবপুর উপজেলা আশ্রবপুর গ্রামের আবুল কালামের স্ত্রী লিলি বেগম ও ভুক্তভোগীরা এমনটাই অভিযোগ করেন।

একই উপজেলার বাঘাব বিলপাড় গ্রামের আনসার কমান্ডার আফজাল মিয়া প্রতিবছর বিভিন্ন এলাকার লোক জনের নিকট থেকে ১ হাজার টাকা করে নিয়ে নির্বাচনি ডিউটি দেন। এবছরও বিভিন্ন মহল্লার হত দরিদ্র নারী পুরুষদের নিকট থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয় প্রতারক আনসার কমান্ডার আফজল।

লিলি বেগম জানায়, তিনি নিজেই ৪২ জনের নিকট থেকে ১ হাজর টাকা করে উঠিয়ে মোট ৪২ হাজার টাকা আনসার কমান্ডার আফজালকে দেয়। কিন্তু টাকা নিয়ে কোন লোককেই নির্বাচনী ডিউটি না দিয়ে গা ডাকা দেন তিনি। পরে লোকজন নিয়ে ওই আনসার কমান্ডারের বাড়ীতে গেলে প্রথমে টাকা ফেরত দিবে বলে স্বীকার করে আবার তারিখ দিয়ে বাড়ি থেকে উধাও হয়ে যায়।

এই ব্যাপারে প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরে বেড়ালেও কোন কাজ হয়নি।এই ব্যাপারে আনসার কমান্ডার আফজালের মোবাইলে বারবার ফোন করলেও তাকে পাওয়া যায়নি। এসব বিষয়ে উদ্ধর্তন কতৃপক্ষের নজর দেওয়া এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা দরকার বলে মনে করেন ভুক্তভোগীরা ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর