ইবির প্রোভিসিকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস,থানায় জিডি।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপ-উপাচার্য অধ্যাপক ড. এম শাহিনুর রহমানের নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর পোস্ট দেয়ার ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

গত বুধবার ফেসবুকে ‘মুজিবুর রহমান’ নামের একটি আইডি থেকে উপ-উপাচার্যকে উদ্দেশ্য সম্মানহানীকর ও তার অর্থের উৎস নিয়ে নানা আপত্তিকর মন্তব্য করে পোষ্ট করা হলে বৃহস্পতিবার তিনি ইবি থানায় এ সাধারণ ডায়েরি ও আরজি দায়ের করেন।

জানা যায়, মুজিবুর রহমান নামের এক ব্যক্তি তার ফেসবুক ওয়ালে ‘ইবি প্রোভিসির বাসায় চলছে রমরমা ব্যবসা!’ এই শিরোনামে একটি স্ট্যাটাস পোস্ট করেন।এরপর ওই স্ট্যাটাসের বিষয়টি নিয়ে ইবি থানায় সাধারণ ডায়েরি ও আরজি দায়ের করে উপ-উপাচার্য।এর আগেও ওই আইডি থেকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন উচ্চপদস্থ ব্যক্তিকে উদ্দেশ্য করে এমন অরুচিপূর্ণ এবং অশালীন স্ট্যাটাস দেওয়া হয়েছে বলে জানা গেছে।

এদিকে পরবর্তীতে পোষ্টের বিষয়টি চারদিকে ছড়িয়ে পরলে ওই একাউন্টটি ডিএ্যাক্টিভ করে দেওয়া হয়।এ বিষয়ে যোগাযোগ করা হলে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ জিডির বিষয়টি নিশ্চিত করে বলেন,বিষয়টি নিয়ে থানায় একটি জিডি (সাধারণ ডায়েরি) ও আরজি দায়ের করা হয়েছে।জিডি নম্বর- ২০৫।আমরা আরজিসহ ওই স্ট্যাটাসের স্ক্রিনশটের কপি সিবিআই (সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন) এর নিকট পাঠিয়েছি।তারা তদন্ত করে রিপোর্ট প্রদান করলে ওই রিপোর্ট অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।’

বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. এম শাহিনুর রহমান বলেন,একটা ফেক (ভুয়া) আইডি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম ব্যবহার করে আমার বিরুদ্ধে বিভিন্নভাবে মিথ্যাচার করেছে।যেটি অত্যন্ত গর্হিত কাজ বলে আমি মনে করি।শুধু আমি নই,বিভিন্ন সময় ভিসি মহোদয়সহ সাবেক প্রক্টরের বিরুদ্ধেও এ ধরণের মিথ্যাচার করা হয়েছে।এরই প্রেক্ষিতে থানায় জিডি করেছি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর