ক্যামেরাবন্দী হলো পর্দার অ্যাসিড আক্রান্ত মালতি রূপের দীপিকা

২০০৫ সালের অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের জীবন কাহিনী অবলম্বনেই তৈরি হচ্ছে সিনেমা। লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে দীপিকা পাড়ুকোন অভিনয় করছেন ‘ছপাক’ শিরোনামের সিনেমায়। মেঘনা গুলজারের পরিচালনার এই সিনেমায় অ্যাসিড আক্রান্ত দীপিকার লুক প্রকাশ পেয়েছে গত মাসেই। এই মুহূর্তে দিল্লিতে পুরোদমে চলছে শুটিং। সম্প্রতি দিল্লির জনপথে চলছিল শুটিং। আর সেখান থেকেই প্রকাশ্যে এসেছে দীপিকার আরেক লুক।

‘ছপাক’-এ দীপিকার প্রথম লুক প্রকাশ্যে আসার পরই নেটদুনিয়ায় সেই ছবি ভাইরাল হয়েছিল। অ্যাসিডে ঝলসানো দীপিকাকে দেখে ধন্য ধন্য করেছেন বলিউডের তারকা থেকে ভক্তকুল। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে দীপিকাই ‘ছপাক’ এর মালতির লুক প্রকাশ করেছিলেন। এবার ফের ‘ছপাক’-এর সেটে মালতির চরিত্রে ধরা দিলেন অভিনেত্রী। খোলা চুল, মুখে হাসি, পরনে নীল জামা- এভাবেই ক্যামেরাবন্দী হলো পর্দার অ্যাসিড আক্রান্ত মালতি রূপের দীপিকা।

অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়াল রূপের দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত
লক্ষ্মীর চরিত্রে অভিনয় করতে গিয়ে কম কাঠখড় পোহাতে হচ্ছে না দীপিকাকে। ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, শুটিংয়ে যাওয়ার আগে দীপিকা ভালোমতো পড়াশোনা করতেন। একজন অ্যাসিড আক্রান্তের জীবনের যে কঠিন বাস্তব, তাদের প্রতিদিনের জীবনযুদ্ধের সঙ্গে নিজেকে একাত্ম করার চেষ্টা করেছেন তিনি। যাতে পর্দায় সেই কঠিন যন্ত্রণাটা ফুটিয়ে তুলতে পারেন।

সিনেমার প্রথম লুকে লক্ষ্মী আগারওয়ালের সঙ্গে অভিনেত্রীর তেমন কোনো অমিল চোখে পড়েনি। বরং দীপিকাকে যে এই চরিত্রে যথাপোযুক্ত মানিয়েছে এমনটা দাবি করেছেন সবাই। শুটিংয়ে দীপিকার মেকআপেও লেগে যাচ্ছে বেশ সময়। আজ পর্যন্ত যে কটা সিনেমায় দীপিকা অভিনয় করেছেন, তার মধ্যে সবচেয়ে বেশি পড়াশোনা তিনি ‘ছপাক’-এর মালতি চরিত্রের জন্যই করেছেন।

গত মাসেই দোল উৎসবের পর চিত্রনাট্য পড়ার সুবাদে দিল্লি উড়ে গিয়েছিলেন দীপিকা। তার দিন কয়েক পরই দিল্লিতে শুরু হয় ‘ছপাক’-এর শুটিং। দিল্লিতে প্রথম শিডিউলের শুটিং শেষ হলেই ‘ছপাক’ টিম নয়ডার উদ্দেশে রওনা দেবেন পরিচালক মেঘনা গুলজার। এই সিনেমায় দীপিকার সঙ্গে অভিনয়ে রয়েছেন ‘মির্জাপুর’ খ্যাত অভিনেতা বিক্রান্ত মাসে। আগামী বছরের ১০ জানুয়ারি মুক্তি পাবে ‘ছপাক’।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর