প্রতারণাকালে সাভারে দুই ভুয়া এএসপি আটক

রাজধানীর অদূরে সাভারের আশুলিয়ায় প্রতারণাকালে দুই ভুয়া এএসপি আটক হয়েছে। রোববার (৭ এপ্রিল) রাত ৯ টার দিকে এএসপির ভুয়া পরিচয় দিয়ে টাকা আত্মসাৎ এর অভিযোগে আশুলিয়ার জামগড়া থেকে তাদের আটক করে আশুলিয়া থানা পুলিশ।

আটককৃতরা হলো-জামালপুর জেলার সদর থানার হাজীপুর বাজারের মো. মতি মিয়ার ছেলে মো. মারুফ ও অপরজন একই জেলার সরিষাবাড়ি থানাধীন বড়বাড়িয়া চরমন্ডল পাড়ার মৃত আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে মো. আমিনুল ইসলাম। বর্তমানে তারা দুইজন আশুলিয়ার জামগড়া বসবাস করে আসছিলো।

আশুলিয়া থানার এসআই বিলায়েত হোসেন জানান, চার মাস আগে স্থানীয় মো. বকুল ভুঁইয়ার কাছ থেকে অস্ত্রের নিবন্ধন করে দেয়ার কথা বলে প্রায় ৮০ হাজার টাকা হাতিয়ে নেয় আটক দুই প্রতারক।

এসময় মারুফ নিজেকে পুলিশের এএসপি পরিচয় দিয়েছিলো। পরে খোঁজ খবর নিয়ে প্রতারণার বিষয়টি বুঝতে পেরে বকুল ভুঁইয়া কৌশলে তাদের জামগড়া দেখা করার কথা বলে। তারা দেখা করতে আসলে তাদেরকে কৌশলে আটকে রেখে করে পুলিশে খবর দেয়া হলে পুলিশ তাদের আটক করে।

অভিযুক্তদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর