লাইভ টকশোতে বিজেপি নেতাকে পানির গ্লাস ছুড়ে মেরেছেন কংগ্রেস নেতা !

লোকসভা নির্বাচন নিয়ে উত্তপ্ত ভারতের রাজনীতি। এ উত্তাপ ছড়িয়েছে টেলিভিশন অনুষ্ঠানগুলোতেও। টিভির টকশোতে অনুষ্ঠানের বির্তকে জড়াচ্ছেন অনেক নেতা, করছেন একে অন্যকে অক্রমণ।

এরই ধারাবাহিকতায় লাইভ টকশোতে এক বিজেপে নেতাকে পানির গ্লাস ছুড়ে মেরেছেন কংগ্রেস নেতা অলোক শর্মা।বিজনেস স্ট্যান্ডার্ড পত্রিকা জানিয়েছে, শনিবার নিউজ চ্যানেলে লাইভ শোতে এ ঘটনা ঘটে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, কংগ্রেস নেতা অলোক শর্মাকে কয়েকবার ‘বিশ্বাসঘাতক’ বলেন বিজেপি নেতা কে কে শর্মা। এতে রেগে যান অলোক শর্মা। এ সময় টেবিলে থাকা একটি পানির গ্লাস ছুড়ে মারেন তিনি।

এতে টকশো উপস্থাপকের গায়ে পানি পড়লে তার জ্যাকেট ভিজে যায়। অনুষ্ঠানের বাকি অংশ শেষ করতে ওই উপস্থাপককে পোশাক পরিবর্তন করতে হয়।

পরে দুই নেতাকেই এই কাজের জন্য তিরস্কার করেন অনুষ্ঠানের উপস্থাপক। একইসঙ্গে অনুষ্ঠানে কোনো আপত্তিকর শব্দ উচ্চারণ করা উচিত হয়নি বলে বিজেপি নেতাকে সতর্ক করে দেওয়া হয়।

এদিকে অলোক শর্মার এমন অচারণের জন্য বিজেপে নেতা কে কে শর্মা ক্ষমা চাইতে বলেন। তখন উল্টো অলোক শর্মা তাকে বিশ্বাসঘাতক বলার জন্য ক্ষমা চাইতে বলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর