সিরাজগঞ্জে ছিনতাইকালে গুলিবিদ্ধ যুবক আটক

সিরাজগঞ্জে শরিফুল ইসলাম শরিফ (২৫) নামে এক চিহ্নিত ছিনতাইকারীকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ। রোববার ভোর ৫টার দিকে সয়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কের পাশে যমুনা কলেজের সামনে থেকে তাকে আটক করা হয়েছে। বর্তমানে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব জেনারেল হাসপাতালে সে চিকিৎসাধীন রয়েছে। ডান পায়ে গুলিবিদ্ধ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয় বলে জরুরি বিভাগের চিকিৎসক রোকন উদ্দিন জানান।

হাসমত আলীর ছেলে শরিফের বাড়ি ময়মনসিং জেলায় হলেও বর্তমানে সে সয়দাবাদ ইউনিয়নের সারটিয়ায় মামা মনিরুজ্জামানের বাড়িতে থাকে। সদর থানা পুলিশের উপ-পরিদর্শক আনিস আহম্মেদ জানান,সয়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কে গাছের গুড়ি ফেলে তাঁত ব্যবসায়ীদের মালামাল ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল কিছু লোক।

পুলিশ খবর পেয়ে সেখানে অভিযান চালায়। অভিযানের এক পর্যায়ে পালিয়ে যাবার সময় শরিফ গুলিবিদ্ধ হয়। তবে বাকিরা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ।

শরিফ ও তার মামা মনিরুজ্জামানের নেতৃত্বে একটি চক্র সয়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কে প্রায়ই তাঁত ব্যবসায়ীদের মালামাল ও নগদ অর্থ ছিনতাই করে থাকে। এসব অপরাধের বিষয়ে তার বিরুদ্ধে সদর থানায় একাধিক অভিযোগ রয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর