সিংগাইরে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত

মানিকগঞ্জের সিংগাইরে নানা আয়োজনের মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০১৯ পালিত হয়েছে।

রবিবার দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়েছে। সকাল ৯ টায় উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের তোরা দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার রাহেলা রহমতউল্লাহ, সহকারী কমিশনার (ভূমি) মোঃ হামিদুর রহমান, উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা কর্মকর্তা মো. মনিরুজ্জামান মিঞাসহ উপজেলার সরকারি ও বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলার জয়মন্টপ উচ্চ বিদ্যালয়ে কেক কেটে ও আলোচনা অনুষ্ঠানের মধ্যদিয়ে এ দিবসটি পালন করা হয়েছে । অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য,ইউপি আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, শিক্ষক মন্ডলী ও বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর