আরাফাতের গলিত লাশ উদ্ধার

ফেনীতে নিখোঁজের সাতদিন পর আরাফাত হোসেন শুভর (১৩) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে শহরতলীর তেমুহনি বাজার সংলগ্ন মাথিয়ারায় একটি ডোবা থেকে তার গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ৩১ মার্চ বিকালে সাইকেল নিয়ে বাজারে গিয়ে নিখোঁজ হয় শুভ। অনেক খোঁজাখুঁজির পরও না পেয়ে স্বজনা পুলিশকে অবগত করেন। পরে শনিবার রাতে তেমুহনি বাজারের মাথিয়ারার একটি দোকান তার সাইকেল পর পরবর্তীতে ওই দোকানের পেছনের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে।

নিহত আরাফাত হোসেন শুভ পাশ্ববর্তী কাশিমপুর গ্রামের ইমাম হোসেনের ছেলে। সে স্থানীয় মাদার কেয়ার ইন্টারন্যাশনাল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র।

স্থানীয় পাঁছগাছিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক জানান, ঘটনার সাথে জড়িত যেই হোক না কেন তিনি সুষ্ঠু বিচার দাবী করেন।

ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের জন্য মরদেহ ফেনী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ বিষটি তদন্ত করছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর