কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালিত

“বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর জীবন করো রঙিন” স্লোগানে নোয়াখালীর কোম্পানীগঞ্জে নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। রবিবার (১৭ই মার্চ) দিনব্যাপী বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে উপজেলা প্রশাসন, স্থানীয় আওয়ামী লীগ এবং মুক্তিযোদ্ধা সংসদ সহ বিভিন্ন প্রতিষ্ঠান নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করে।

সকাল ৮টায় উপজেলার সরকারি মুজিব কলেজ মাঠে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংসদ সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সকাল সাড়ে নয়টায় কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে উপজেলা পরিষদ চত্বর থেকে স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফয়সাল আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ উদ্দিন বাবুল প্রমুখ।

আলোচনা সভার পাশাপাশি শিশুদের জন্য চিত্রাঙ্কনের আয়োজন করে উপজেলা প্রশাসন। এছাড়াও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর