গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিমের পিতার ইন্তেকাল

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিমের পিতা মো. আব্দুল খালেক শেখ আর নেই। রোববার (৭ এপ্রিল) সকাল ৭টা ২০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার বয়স হয়েছিল ৯০ বছর। আব্দুল খালেক শেখ একজন মুক্তিযোদ্ধা ছিলেন। গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গণপূর্ত মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. ইফতেখার হোসেন জানান, সকাল ১০টার দিকে রাজধানীর বেইলি রোডস্থ মন্ত্রীর সরকারি বাসভবনে মরহুমের প্রথম নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। তাকে পিরোজপুরের নাজিরপুরে গ্রামের বাড়িতে দাফন করা হবে।

এদিকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর পিতার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন গৃহায়ন ও গণপূর্ত সচিব মো. শহীদ উল্লা খন্দকার।

এক শোক বার্তায় সচিব মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর