‘বাংলায় বিজেপি একটাও আসন পাবে না’ :মমতা

বাংলার সবকটি আসনেই জয় পাবে এমন আত্মবিশ্বাসী মমতা বন্দ্যোপাধ্যায়। লোকসভা ভোটের আগে নিজের বংলাকে নিয়ে তার এমন আত্মবিশ্বাস। এবারের ভোটে রাজ্যের ৪২টি আসনের সবক’টি তৃণমূল পাবে বলে আরও একবার জোরের সঙ্গে জানিয়েছেন তিনি। এবারের ভোটে বাংলাই কেন্দ্রে নির্ধারক ভূমিকা নেবে বলে আত্মবিশ্বাসী মুখ্যমন্ত্রী।

বিভিন্ন জনমত সমীক্ষায় লোকসভা ভোটে এ রাজ্যে এবার বিজপির ভালো ফল করার ইঙ্গিত পাওয়া গিয়েছে। সে সম্ভাবনা একেবারেই উড়িয়ে দিয়েছেন মমতা। শনিবার এক বেসরকারি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘বাংলায় বিজেপি একটাও আসন পাবে না। মানুষ ওদের শূন্য দেবে। আমি মানুষকে ভরসা করি। মানুষের চোখমুখ দেখে আমি বুঝতে পারি কী হতে পারে।’ শুধু তাই নয়, দেশজুড়ে বিজেপি এবার একশোর বেশি আসন পাবে কি-না, তা নিয়েও সংশয় প্রকাশ করেছেন তৃণমূলনেত্রী। তাঁর সাফ কথা, ‘ওরা কোথা থেকে ক্ষমতায় আসবে? আদৌ ১০০টা আসন পাবে তো? বিজেপি গো হারা হারবে। মোদীর গোদি টলমল।’

রাজ্যের দুই পুলিশ কমিশনার এবং দুই জেলার পুলিশ সুপারের বদলি নিয়ে আরও একবার সরব হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির কথায় নির্বাচন কমিশন চলছে বলে পরোক্ষে অভিযোগ করেছেন তিনি। তাঁর প্রশ্ন, রাজ্যে পুলিশ টাকা বিলি রুখে দিচ্ছিল বলেই কি এই বদলি করা হল?

প্রধানমন্ত্রীত্বের প্রশ্নে অহেতুক বিতর্ক সৃষ্টি করে অন্য সহযোগী দলগুলির ওপর চাপ বাড়াতে নারাজ মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বলেন, ‘আমি বাংলার মানুষের কাজ করে সন্তুষ্ট আছি। আমরা বাংলার মানুষের জন্য কাজ করছি। আমি বাংলাকে ক্ষমতার কেন্দ্রবিন্দুতে দেখতে চাই। কবে কোথায় কী হবে, কোথায় কী হবে তা নিয়ে ভাবতে চাই না।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর