আবারও হায়দরাবাদের শীর্ষে উঠার হাতছানি !

সাকিববিহীন সানরাইস হায়দরাবাদের সামনে আজ বড় সুযোগ ।শনিবার দিনের প্রথম ম্যাচে পাঞ্জাবকে হারিয়ে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে আসে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস।চার ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই ছিল সানরাইজার্স হায়দরাবাদ। শনিবার দিনের প্রথম ম্যাচে পাঞ্জাবকে হারিয়ে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে আসে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস।

দিনের দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে জয় পেলে আবারও সেই শীর্ষস্থান ফিরে পাবে হায়দরাবাদ। জয়ের জন্য সাকিবহীন হায়দরাবাদের প্রয়োজন মাত্র ১৩৭ রান। শনিবার হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে টস জিতে মুম্বাই ইন্ডিয়ান্সকে প্রথমে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় হায়দরাবাদ।

প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৬ রান সংগ্রহ করে মুম্বাই। দলের হয়ে ২৬ বলে ৪৬ রান করে অপরাজিত ছিলেন কায়রন পোলার্ড। এছাড়া ১৯ রান করেন ওপেনার ডি কক।

চলতি আইপিএলে এক ম্যাচ খেলেই দল থেকে বাদ পড়েন সাকিব আল হাসান। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে আজ পঞ্চম ম্যাচেও হায়দরাবাদের একাদশে জায়গা হয়নি বাংলাদেশ সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের।

আগের তিন ম্যাচের মতো আজও সাইড বেঞ্চে বসে অলস সময় কাটাতে হবে সানরাইজার্স হায়দরাবাদের এই অলরাউন্ডারকে।

মুম্বাই ইন্ডিয়ান্স: কুইন্টন ডি কক, রোহিত শর্মা, সুরাইয়া কুমার যাদব, ইষান কৃষান, হার্দিক পান্ডিয়া, কায়রন পোলার্ড, করুনাল পান্ডিয়া, জেসন বিহানড্রপ, রাহুল চাহার, আলজারি জোসেপ ও যশপ্রিত বুমরাহ।

হায়দরাবাদ: জনি বেয়ারস্ট্রো, ডেভিড ওয়ার্নার, বিজয় শঙ্কর, ইউসুফ পাঠান, মনশ পান্ডিয়া, দীপক হোডা, মোহাম্মদ নবি, রশিদ খান, ভুবেনেশ্বর কুমার, মন্দীপ শর্মা ও সিদ্ধার্থ কুল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর