যৌক্তিক আন্দোলনে শিক্ষার্থীদের পাশে থাকবে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ: আবু তাহের

কর্ণফুলী উপজেলার এ.জে চৌধুরী ডিগ্রি কলেজ ও এ.জে চৌধুরী বহুমুখী স্কুলের শিক্ষার্থীদের দাবীর সাথে একাত্মতা পোষণ করে সাধারণ শিক্ষার্থীদের মাঝে ছুটে যান চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের।

এস সময় তিনি শিক্ষার্থীদের আস্বস্ত করে বলেন অনতিবিলম্বে ফুটওভার ব্রীজ ও স্পিড ব্রেকার স্থাপনে মন্ত্রী মহোদয় ও উপজেলা প্রশাসনের সাথে কথা বলে শিক্ষার্থী ও জনসাধারণের চলাচলকে নিরাপদ করার জন্য দাবী বাস্তবায়নে করবে। অতিদ্রুত সড়ক দুর্ঘটনায় আহত এ.জে.এস চৌধুরী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী নাজমা এর উন্নত চিকিৎসার ব্যবস্থা করবেন।

সাধারণ শিক্ষার্থীদের যেকোনো যৌক্তিক আন্দোলনে সব সময় পাশে থাকবে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ। শিক্ষার্থীদের আন্দোলনের মূল যে লক্ষ্যে ছিল তা শীঘ্রই বাস্তবায়ন করা হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজবাহ উদ্দিন সিকদার সুমন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন নয়ন।এবং উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর