সারার ছবিতে সাইফের ‌‘না’

সারা আলি খান এখনও পর্যন্ত প্রায় সব কাজেই বাবা সাইফ আলি খানকে পাশে পেয়েছেন। কিন্তু সে নিয়মের ব্যতিক্রম হতে চলেছে এবার। সাইফকে আর পাশে পাচ্ছেন না তিনি। কিন্তু সারা কী এমন কাজ করলেন, যাতে মেয়ের পাশে থাকছেন না সাইফ? বাবার কোন অপছন্দের কাজ কি করে ফেললেন মেয়ে?

না, এর মধ্যে কোনো গসিপ নেই। কারণ সারা সত্যিই সইফকে পাশে পাচ্ছেন না, তবে তা তার আসন্ন ছবির জন্য।

কার্তিক আরিয়ান এবং সারা আলি খানকে নিয়ে নতুন একটি ছবি তৈরি করতে চলেছেন পরিচালক ইমতিয়াজ আলি। সে ছবির ঘোষণা আগেই করেছেন তিনি।

প্রথমে শোনা গিয়েছিল, সে ছবিতে অভিনয় করবেন সাইফও। কিন্তু নিজেকে ওই প্রজেক্ট থেকে নাকি সরিয়ে নিয়েছেন অভিনেতা।

২০০৯ সালে ইমতিয়াজ তৈরি করেছিলেন রোম্যান্টিক কমেডি ‘লাভ আজ কাল’। তারই সিক্যুয়েলের জন্য সম্ভবত সারা-কার্তিকের জুটির কথা ভেবেছেন পরিচালক। এতে কার্তিকের বাবার চরিত্রটি সাইফের অভিনয় করার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত সে ছবিতে সাইফ সই করেননি।

এ প্রসঙ্গে সাইফ সাংবাদিকদের বলেন, যেকোনো চরিত্র যদি আকর্ষণীয় হয়, আর সময় পাই তা হলে করতে রাজি আমি। ইমতিয়াজ ‘লাভ আজ কাল’র সিক্যুয়েলে একটা চরিত্র অফার করেছিল। কিন্তু কাজটা করছি না। তবে ছবিটা নিয়ে আমি খুব উত্তেজিত। সারা ইমতিয়াজের সঙ্গে কাজ করছে। কার্তিক আছে। নতুনদের অনেক শুভেচ্ছা।

একসঙ্গে তিন-চারটি ছবির কাজ করছেন সাইফ। সময়ের অভাবেই ইমতিয়াজের অফার অভিনেতা নিতে পারলেন না বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর