প্রথম দেখাতেই আমি তার প্রেমে পড়েছি : আলিয়া ভাট

বি টাউনের সবচেয়ে আলোচিত জুটি রণবীর কাপুর এবং আলিয়া ভাট মাসখানেক আগে নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে আনেন। অ্যাওয়ার্ড শো-তে পুরস্কার পেয়ে একে অপরের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ করেন জনসম্মুখে। এর পরই গুঞ্জন ওঠে, সুইজারল্যান্ডে আম্বানিদের অনুষ্ঠানের সময় লুকিয়ে বাগদান করেছেন রণবীর-আলিয়া। সম্প্রতি এই প্রসঙ্গে মন্তব্য করলেন আলিয়া স্বয়ং।

এই মুহূর্তে আলিয়া ব্যস্ত তার আগামী সিনেমা ‘কলঙ্ক’-এর প্রচারণা নিয়ে। ফিল্মফেয়ারকে দেওয়া একটি সাক্ষাৎকারে বাগদান ও আশীর্বাদ (রোকা) নিয়ে ওঠা সব জল্পনা উড়িয়ে দিলেন নায়িকা। স্পষ্ট জানালেন, লন্ডনের রোকা রেস্তোরাঁ ছাড়া আপাতত আর কোনো রোকার কথা অন্তত তিনি জানেন না। সেই সঙ্গে এও বলেন, অযথা তার বিয়ের তারিখ নিয়ে জল্পনা-কল্পনার কোনো মানে হয় না।

রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ছবি: সংগৃহীত
অকপট আলিয়া রণবীরের সঙ্গে প্রেমের প্রসঙ্গে বলেন, ‘যেদিন প্রথম রণবীরের সঙ্গে দেখা হয়, সেদিনই মনে হয়েছে আমি আমার মনের মানুষ পেয়ে গিয়েছি। আবার বলছি, রণবীর খুবই সহজ-সরল মানুষ। সে এতটাই ভালো যে মাঝেমধ্যে আমার মনে হয়, কেন আমি তার মতো হলাম না। অভিনেতা হিসেবেও একই কথা বলব। তবে প্রত্যেক দিন সকালে ঘুম থেকে উঠেই যখন আমাদের বিয়ে নিয়ে নানা আলোচনা পড়ি, তখন খুবই বিরক্ত লাগে। রণবীরকেও বলি। তবে তার এখন এই সবে অভ্যাস হয়ে গেছে।’

অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় একসঙ্গে প্রথম বার দেখা যাবে আলিয়া ও রণবীরকে। সিনেমাটি মুক্তি পাবে এই বছরের ডিসেম্বর মাসে। এতে আরও অভিনয়য় করেছেন অমিতাভ বচ্চন এবং মৌনি রয়। এ ছাড়া করণ জোহর প্রযোজিত অভিষেক বর্মণের তারকাবহুল সিনেমা ‘কলঙ্ক’তে দেখা যাবে আলিয়াকে। সঙ্গে রয়েছেন বরুণ ধাওয়ান, আদিত্য রয় কাপুর, মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত এবং সোনাক্ষী সিনহা।

সূত্র: ইন্ডিয়া টাইমস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর