সিরাজদিখানে বাৎসরকি ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

সিরাজদিখানে মোল্লাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সংস্কৃতিক ও শিক্ষামূলক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১০ টায় বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা স্বাধীনতার গান, কবিতা, ছড়া, উপস্থিত বক্তৃতা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহন করে। বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।

এ অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফকরুল আলম মুন্সীর সভাপতিত্বে বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলোমের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত শিল্প ও ব্যানিজ্য সম্পাদক, মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগ ও বালুচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আলহাজ্জ্ব আবুবকর সিদ্দিক।

বিশেষ অতিথি সহকারী উপজেলা শিক্ষা অফিসার নাজমুন নাহার, ইটভাটা মালিক সমিতির সভাপতি আলহাজ্জ্ব জয়নাল আবেদীন, বালুচর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলেকচাঁন মুন্সী, স্বাস্থ্য উপসহকারী ইছাপুরা সিরাজদিখানের আলমগীর হোসেন, আহবায়ক সদস্য উপজেলা আওয়ামীযুবলীগ আরিফ রশিদ, উপজেলা হিসাব রক্ষক অফিসার মজিবুর রহমান, সভাপতি প্রাথমিক শিক্ষক সমাজ সিরাজদিখান মোবারক হোসেন, সাধারণ সম্পাদক প্রাথমিক শিক্ষক সমাজ কামাল হোসেন, বিশিষ্ট সমাজ সেবক আজহারুল মুন্সী হালিম মুন্সী, বালুচর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সভাপতি, আক্তার মুন্সী প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর