আশুলিয়ায় অপহৃত ব্যবসায়ী সখিপুরে উদ্ধার, গ্রেপ্তার তিন

আশুলিয়া থেকে মোঃ ইদ্রিস আলী (৪০) নামে এক ব্যবসায়ীকে অপহরন করে মুক্তিপন দাবির ঘটনায় দশ দিন পর টাঙ্গাইলের সখিপুরের পাহাড়তলী এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় জড়িত থাকার অভিযোগে এক নারীসহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে আশুলিয়া থানায় সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানিয়েছে আশুলিয়া থানা পুলিশ। আটক তিনজন হলো মোঃ রাজ্জাক (৬০), মোঃ এনামুল (২৬) ও মোসাঃ মাজেদা (৩০)।

পুলিশ জানায়, গত ২৫ মার্চ, ২০১৯ রাতে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকা থেকে কৌশলে ব্যবসায়ী ইদ্রিস খানকে তার পূর্ব পরিচিতি রাজু তালুকদার কৌশলে অপহরন করে টাঙ্গাইলের সখিপুর নিয়ে যায়। পরে তাকে স্থানীয় পাহাড়তলী এলাকায় নিয়ে গিয়ে একটি কক্ষে আটকে রেখে ৫০ লাখ টাকা মুক্তিপন দাবি করে। বিষয়টি অপহৃতের স্বজনেরা আশুলিয়া থানায় জানিয়ে একটি লিখিত অভিযোগ করেন পরে গত ১ এপ্রিল, ২০১৯ তারিখে মামলা এন্ট্রি হয় যার নাম্বার ০১/২০১৯

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, অপহৃতের পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার সন্ধ্যায় টাঙ্গাইলের সখিপুরের পাহাড়তলী এলাকায় অভিযান চালিয়ে অপহৃত ব্যবসায়ী ইদ্রিস খানকে উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী অপহরন এবং মুক্তিপন দাবির ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক নারীসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়। তবে ঘটনার মূল হোতা রাজু তালুকদার পলাতক থাকায় তাকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পাঁচ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর