খালেদা জিয়ার প্যারোলে মুক্তির চিন্তা করবে সরকার

সুনির্দিষ্ট কারণ দেখিয়ে আবেদন পেলে কারাবন্দি খালেদা জিয়াকে প্যারোলে মুক্তির বিষয়ে চিন্তা করবে সরকার। শনিবার দুপুরে জামালপুরের দেওয়ানগঞ্জে বাহাদুরাবাদ ঘাট নৌ থানা উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এ কথা বলেন। এর আগে, অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে প্যারোলে মুক্তি প্রদান প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, সুনির্দিষ্ট কারণ দেখিয়ে কোনো আবেদন পেলে, তার মুক্তির বিষয়ে চিন্তা করবে সরকার।

পুলিশের দুর্নীতি প্রসঙ্গে অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পুলিশ একটি বিশাল বাহিনী, এরমধ্যে দুই এক হাজার সদস্য যদি খারাপ থাকে, এধরনের প্রমাণ পাওয়া যায় তাহলে সে পুলিশ বা যে বাহিনীরই সদস্য হোক তারা আইনের উর্দ্ধে কেউ নয়, তাদের বিরুদ্ধে দুর্নীতির প্রমাণ পেলে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ এমপি, ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি, ফরিদুল হক খান দুলাল এমপি, অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমান, জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবির ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকি বিল্লাহ ও পুলিশ সুপার দেলোয়ার হোসেন প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর