একের পর এক চিঠি পাচ্ছেন শেখ তন্ময়

জনগণের কাছে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে এবং সেবা পৌঁছে দিতে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন বাগেরহাট-২ আসনের তরুণ সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়।

সাধারণ জনগনের চাওয়া-পাওয়া, মনের কথা জানতে ‘অভিযোগ বক্স’ স্থাপন করেছেন শেখ তন্ময়।

এমপি’র ‘অভিযোগ বক্সে’ পেয়ে খুশি সব শ্রেণি পেশার মানুষ। এ বক্সে পড়ছে অসংখ্য চিঠি। নিজ নির্বাচনী এলাকা বাগেরহাট সদর ও কচুয়া উপজেলায় এই ‘অভিযোগ বক্স’ দিয়েছেন তরুণ এই সংসদ সদস্য।

স্থানীয়রা জানায়, এমপি শেখ তন্ময় ‘অভিযোগ বক্স’ বসিয়েছেন। সাধারণ জনগণের কাছ থেকে এলাকার যেকোনো সমস্যা, অভিযোগের বিষয়ে চিঠি আহ্বান করেছেন তিনি। ইতোমধ্যে জনগণ তাদের অভিযোগ ও প্রত্যাশার কথা চিরকুটে লিখে বক্সে ফেলেছেন।

স্থানীয় সূত্র জানায়, বাগেরহাটের কচুয়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এই ‘অভিযোগ বক্স’ বসানো হয়েছে। গত ফেব্রুয়ারি মাসে এই ‘অভিযো বক্স’ বাগেরহাট সদর ও কচুয়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে স্থাপন করা হয়।

তরুণ এই এমপির ব্যতিক্রমী উদ্যোগের খুশি এবং প্রশংসা করেছেন স্থানীয় সর্বস্তরের জনগন। সেই সঙ্গে তাদের অভিযোগ, চিরকুটে লিখে বাক্সে ফেলেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর