রণবীর সিং এক হাজার জুতার মালিক!

মাত্র আট বছরের ক্যারিয়ারে এখনই শীর্ষে পৌঁছে গেছেন বলিউড তারকা রণবীর সিং। এখন করণ জোহর থেকে সঞ্জয় লীলা বানসালি—সবার প্রথম পছন্দ রণবীর সিং। বলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেতাদের তালিকায় এখন তাঁর নাম। ‘সিম্বা’ এবং ‘গালি বয়’—পর পর দুটির ছবির সাফল্য রণবীর সিংয়ের পারিশ্রমিক কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। শুধু ক্যারিয়ারের দিক থেকে নয়, আর্থিকভাবেও এই বলিউড সুপারস্টার এখন দারুণ জায়গায় আছেন।

বলিউডের সুপারস্টার রণবীর এখন ছবি পিছু ১৫ থেকে ১৮ কোটি রুপি নিচ্ছেন। বাড়ি এবং বিলাসবহুল গাড়ি মিলিয়ে তাঁর সম্পত্তির আনুমানিক মূল্য ১৩৬ কোটি রুপি। রণবীর মুম্বাইয়ে সমুদ্রের ধারে ১৫ কোটি রুপি খরচ করে এক ফ্ল্যাট কিনেছেন। বলিউডের এই নায়কের কাছে একাধিক বিলাসবহুল গাড়ি আছে। অস্টিন মার্টিন র‍্যাপিড (৩ দশমিক ২৯ কোটি), ল্যান্ড রোভার রেঞ্জ (২ দশমিক ৫ কোটি), জাগুয়ার এক্সজেএল (১ দশমিক ৭ কোটি), টয়োটা ল্যান্ড ক্রুজ প্যারাডো (১ দশমিক ৪ কোটি), মার্সিডিস জিএলএস (৪৩ লাখ), মার্সিডিস বেঞ্চ ই ক্লাস (৭০ লাখ), অডি ক্যু ৫ (৫৯ দশমিক ৭৮ লাখ), মারুতি সিআজ (১০ দশমিক ৯৭ লাখ) গাড়ি আছে রণবীরের।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর