নরসিংদীতে স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্নহত্যা

নরসিংদীর মাধবদীতে স্বামীর নির্যাতন সইতে না পেরে চার সন্তানের জননী সুমী আক্তার (২৮) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে বলে জানা গেছে। গত শুক্রবার সকালে কাঠাঁলিয়া ইউনিয়নের খড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুমী একই এলাকার মৃত আমিন উদ্দিন এর পুত্র রবিউল। অবুঝ তিন কন্যা শিশু রয়েছে নিহত সুমীর।

এলাকাবাসীরা ও নিহতের স্বজনরা জানায়, রবিউল ইসলামের সংসারে একটি ছেলে ও তিনটি কন্যা সন্তান রয়েছে। সে প্রায়ই তার স্ত্রী সুমীকে মারধর করতো। ঘটনার দিন রাতেও তাদের মাঝে ঝগড়া হয় বলে জানান তারা। স্বামীর নির্যাতন সইতে না পেরে রাতেই বিষ পান করে সুমী। যার ফলে মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় নিহত গৃহবধু’র স্বজনরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক সুমীকে মৃত বলে ঘোষনা করে। এ খবরে স্বজনদের মাঝে আজহারি শুরু হয়। তারা স্বামীর বিচারের দাবী জানান। ঘটনার পর থেকে রবিউল পলাতক রয়েছে বলে জানান স্বজনরা।

নিহতের ভাই সোহেল ঢামেক থেকে মুঠোফোনে জানান, সুমী বিষ পান করেছে, পরে তার শ্বশুর বাড়ীর লোকেরা ঢাকা মেডিকেলে নেয়ার পথেই সে মারা যায়। ময়না তদন্ত শেষে ঢামেক থেকে সুমীর মরদেহ গ্রামের বাড়ীতে আনা হবে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু তাহের দেওয়ান জানান, কাঠালিয়া ইউনিয়নে সুমী নামে গৃহবধু আত্মহত্যা করেছে এমন কোন অভিযোগ থানায় আসে নাই। তবে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর