ওবায়দুল কাদেরের সঙ্গে কথা বললেন প্রধানমন্ত্রী

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে বাসায় যাওয়ার পর প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে কথা বলেছেন ওবায়দুল কাদের। বাংলাদেশ সময় সকাল আটটা এবং সিঙ্গাপুর সময় সকাল ১০টা নাগাদ প্রধানমন্ত্রীর সঙ্গে তার কথা হয় বলে জানা গেছে।

প্রধানমন্ত্রী ওবায়দুল কাদেরের শরীরের খোঁজ-খবর নিয়েছেন। কাদের সুস্থ হয়ে ওঠায় তিনি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেছেন। কাদেরকে এখন রাজনীতি বা অন্য কোন বিষয়ে চিন্তা না করে আগামী দুই তিন সপ্তাহ চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সম্পূর্ণ বিশ্রাম নেওয়ার কথা বলেছেন প্রধানমন্ত্রী।

অন্যদিকে, প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ওবায়দুল কাদের। তিনি বলেছেন, প্রধানমন্ত্রীর উদ্যোগ এবং সহানুভুতির কারণেই তার সুচিকিৎসা সম্পন্ন হয়েছে এবং তিনি এখন সুস্থ হয়ে উঠেছেন। ওবায়দুল কাদেরের স্ত্রীর সঙ্গেও প্রধানমন্ত্রী বেশ কিছুক্ষণ কথা বলেন বলে সংশ্লিষ্ট সূত্রগুলো জানিয়েছে।

উল্লেখ্য, ওবায়দুল কাদের গতকাল শুক্রবার মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে সিঙ্গাপুরের ভাড়া ফ্ল্যাটে উঠেছেন। আগামী দুই থেকে তিন সপ্তাহ তাকে সেখানে অবস্থান করতে হবে। তিন সপ্তাহ পর চিকিৎসক তার পরীক্ষা করে তাকে সম্পূর্ণ সুস্থ ঘোষণা করলে তিনি দেশে ফিরতে পারবেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর