ঘিওর প্রেসক্লাবের ফ্যামিলি ডে অনুষ্ঠিত

বর্ণাঢ্য আয়োজনে ঘিওর প্রেসক্লাবের বার্ষিক ফ্যামিলি ডে-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার মানিকগঞ্জ প্রেসক্লাবের সকল সদস্য তাদের পরিবার পরিজন নিয়ে আনন্দ-উত্সবের মধ্য দিয়ে ‘ফ্যামিলি ডে’ উদযাপন করেন।

সকাল নয়টায় বাসযোগে সাটুরিয়া উপজেলার ঐতিহ্যবাহী নাহার গার্ডেনের উদ্দেশে রওনা দেন সবাই। নাহার গার্ডেন পিকনিক স্পটে দিনব্যাপী আনন্দ-উল্লাস মেতে ওঠে সবাই। প্রেস ক্লাব প্রতিষ্ঠার পর থেকে প্রথম বারের মতো ফ্যামিলি ডে অনুষ্ঠিত হওয়ায় পুরো অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয়।

এরপরই শুরু হয় পরিচয় পর্ব ও সদস্যদের সহধর্মিণী ও সন্তানদের ক্রীড়া, বালিশ খেলা, পাতিল ভাঙ্গাসহ বেশ কয়েকটি ইভেন্ট। খেলা চলতে চলতে সময় হয় মধ্যাহ্ন ভোজের। ফাকে ফাকে চলে ফটো সেশন ও নাহার গার্ডেনের মিনি চিড়িয়াখানা ও সুন্দর স্থাপনা দর্শন।

মধ্যাহ্ন ভোজের পর চলে সাংষ্কৃতিক অনুষ্ঠান, মুক্ত আলোচনা পর্ব, র‌্যাফেল ড্র। বিকালে হয় পুরস্কার প্রদান পর্ব। প্রতিটি পর্বে সদস্যদের সন্তান, খেলায় বিজয়ী ও সবার মাঝে শুভেচ্ছা ইপহার দেয়া হয়। ক্রীড়া পরিচালনা করেন, চায়না আলম, সাইফুল ইসলাম, মোঃ ইকবাল হোসেন।

প্রতিযোগিতায় বিজয়ী শিশু ও মহিলাদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ক্লাব সভাপতি মোঃ আনোয়ারুল হক, সাধারন সম্পাদক রাম প্রসাদ সরকার দীপু, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক শফি আলমসহ ক্লাবের কার্যকরী কমিটির সদস্যবৃন্দ।
সন্ধ্যায় সময় হয় বাড়ি ফেরার। সারা বছর সাংবাদিকরা কর্মব্যস্ত থাকায় পরিবারের কাউকে ভালভাবে সময় দেওয়া সম্ভব হয় না। ফ্যামিলি ডে উদযাপনের মাধ্যমে সাংবাদিক ও তাদের পরিবারের মধ্যে বন্ধন দৃঢ় হবে- এমনই প্রত্যাশা আয়োজক কমিটির।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর