আজ টাঙ্গাইল যাচ্ছেন আইজিপি

টাঙ্গাইল জেলা পুলিশ লাইনস মাঠে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে আজ শনিবার যোগ দেবেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। এ ছাড়া কয়েকটি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।

শনিবার ( ৬ এপ্রিল) বিকেল ৩টার দিকে টাঙ্গাইল জেলা পুলিশের আয়োজনে প্রধান অতিথি হিসেবে ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারি অনুষ্ঠানে যোগ দেবেন। পুলিশ প্রধানের এ আগমনকে কেন্দ্র করে পুলিশ লাইনস সেজেছে নতুন সাজে।

জানা গেছে, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। এ ছাড়া টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আহাদুজ্জামান মিয়াসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

এর আগে তিনি পুলিশের অফিসার্স মেস, মির্জাপুর এবং সখীপুরে সাব-ইন্সপেক্টর কোয়ার্টার উদ্বোধন করবেন। এ ছাড়া তিনি জেলা পুলিশ হাসপাতালের ডরমিটরি এবং সাগরদিঘি পুলিশ তদন্তকেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। ওইদিন সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এ ব্যাপারে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, এ উপলক্ষে আমরা সব প্রস্তুতি সম্পন্ন করেছি। অনুষ্ঠান সফল করার জন্য আমরা নিরলসভাবে কাজ করছি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর