কিংবদন্তী ইংল্যান্ড পেসারকে অশ্বিনের কড়া জবাব!

এবারে আইপিএল ক্রমেই জমজমাট হয়ে উঠছে। যতটা না খেলায় জমজমাট হচ্ছে তার থেকে বেশি জমজমাট হচ্ছে সমালোচনায়। মানকডিং আউটটা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বিতর্কের জন্ম দেন।আইপিএলর চতুর্থ ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন এই আলোচনার সুত্রপাত করেন। রাজস্থান রয়্যালসের ইংলিশ ব্যাটসম্যান জস বাটলারকে ‘ম্যানকাড’ আউটের ফাঁদে ফেলে সাঝঘরে পাঠান তিনি।

আর অশ্বিনের এমন কাণ্ডে সমালোচনা কম হয়নি। বিশ্ব ক্রিকেটের সাবেক ক্রিকেটাররাসহ আরো অনেকেই অশ্বিনের সমালোচনা করেন। এদিকে সেই ঘটনার জন্য অশ্বিনকে ভিন্ন এক শাস্তি দেন কিংবদন্তী ইংল্যান্ড পেসার জেমস অ্যান্ডারসন।

বিবিসির একটি অনুষ্ঠানে তিনি অশ্বিনের ছবি মেশিন দিয়ে কেটে টুকরো টুকরো করে ফেলেন। এবার অ্যান্ডারসনের সেই কাজ নিয়ে মুখ খুলেছেন অশ্বিন। এ প্রসঙ্গে অশ্বিন বলেন, ‘এটি নিয়ে আমি ভাবছি না। আমার কাছে ভালো লাগছে যে সাবেক ও বর্তমান ইংলিশ ক্রিকেটাররা তাদের দেশের ক্রিকেটারের পক্ষে দাঁড়িয়েছে। আমার দেশের ক্রিকেটাররাও আমার পক্ষেই বলছে।’

তিনি আরো বলেন, ‘যারা আমাকে জানেন, তাদের কাছে এটা পরিষ্কার যে আমি ভুল করিনি। আমি যা করেছি নিয়মের বাইরে কিছুই করিনি। আমার দল এর পর থেকে আমার সঙ্গেই আছে। অনেকেই আমাকে বলেছে আমি যা করেছি সঠিকই করেছি।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর