প্রধানমন্ত্রীকে দাদি বলে খেলার মাঠ চাইলেন খুদে ফুটবলার

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত খুদে ফুটবলারদের ফাইনাল খেলা উপভোগ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং সব দল ও দলের খেলোয়াড়দের অভিনন্দন জানান প্রধানমন্ত্রী। ৫ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে তিনি এই খেলা উপভোগ করেন।

এদিকে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফাইনালে চ্যাম্পিয়ন হয় সিলেটের হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বঙ্গমাতা গোল্ডকাপ ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে ময়মনসিংহের পাঁচরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এরপর প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার নেয় চ্যাম্পিয়ন দলের খোলোয়াড় পান্না আক্তার। পুরস্কার গ্রহণের সময় প্রধানমন্ত্রীর আদর পেয়ে পান্না বলে ওঠে, ‘দাদি আমাদের খেলার মাঠ নাই। একটা খেলার মাঠের ব্যবস্থা করবেন।’

এদিকে প্রধানমন্ত্রীর আশ্বাস পেয়ে এখন মহাখুশি পান্না। এ নিয়ে তার নিজ এলাকা ময়মনসিংহের নান্দাইলে চলছে ব্যাপক আলোচনা। পান্না এখনো ঢাকায় থাকায় তাকে কাছে পেতে ও এক নজর দেখতে উন্মুখ হয়ে আছে এলাকার মানুষ।

এদিকে আজ শুক্রবার দুপুরে পান্না গণমাধ্যমকে বলে, ‘আমার নিয়তই ছিল প্রধানমন্ত্রীর হাত ধরবাম, কথা কইয়াম। পুরস্কার নেওয়ার সময় দাদি ডাইক্যা খেলার মাঠের কথা কইয়া আশা পূরণ অইছে।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর